Monday, February 15, 2016

ফেসবুকে প্রেম করে ৬ মেয়েকে ধর্ষণ করলো ঢাবি ছাত্র

ফেসবুকে প্রেম করে ৬ মেয়েকে ধর্ষণ করলো ঢাবি ছাত্র

তার নাম রায়হান। ইন্ডিপেনডেন্ট টিভিতে স্টাফ হিসেবে সবেমাত্র ইন্টার্নশীপ করেছে। এমনটাই লেখা আছে তার প্রোফাইলে। ফেসবুকে কোনো মেয়ের কাছে সে নিজেকে গায়ক তাহসানের ভাই বলে পরিচয় দেয়। আবার কোনো মেয়েকে বলে, সে শিরোনামহীন ব্যান্ডের তুহিনের ভাই। এরকম আরো অনেক মিডিয়া ব্যক্তিত্বদের নাম ভাঙ্গিয়ে মেয়েদের দীর্ঘদিন যাবৎ ব্লাকমেইল করে আসছে ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া এই ছেলেটি। ফেসবুকে সে HM Rayhan নামে একটি চালায়। আইডির টাইমলাইন ঘুরে দেখ‍া যায়, অনেক নামকরা সেলিব্রেটিদের সাথে সেলফি তুলে আপলোড করে রেখেছে। এই ছবিগুলোই সে ব্যবহার করতো মেয়েদের আকৃষ্ট করতে।
facebook crime

গতবছর ১১ই নভেম্বরে রামপুরার একটি হোটেলে সানজিদা নামের এক মেয়েকে নিয়ে সে রুমডেটে যায়। রুমভাড়া দেয়ার সময় হোটেল ম্যানেজার নিয়ম অনুযায়ী তাদের ছবি তুলে রাখে। পরেরদিন সে সানজিদার সাথে সবধরণের যোগাযোগ বন্ধ করে দেয়। এভাবে ২০দিন পেরিয়ে গেলে ২ ডিসেম্বর সানজিদা বাধ্য হয়ে হোটেল কতৃপক্ষের সাথে যোগাযোগ করে ছবিটি সংগ্রহ করে তেজগাও থানায় একাধারে একটি ধর্ষণ ও নারী নির্যাতনের দুটি পৃথক মামলা করে। তারপর রাজনৈতিক ক্ষমতার প্রভাব দেখিয়ে রায়হান হুমকি ধামকি পাঠালেও পরবর্তীতে সে বাসা ছেড়ে পালিয়ে যায়।
স্থানীয় এলাকাবাসীদের সুত্রে জানা গেছে, রায়হান একজন মাদকাসক্ত। সে ইয়াবা সহ বেশ কয়েকবার পুলিশের হাতে আটক হয়েছে। তার বাসায় সবসময় বন্ধুরা মিলে ইয়াবার আড্ডা বসাতো। সেখানে কর্লগার্লও ভাড়া করে আনা হত।
এইচএম রায়হান নামের এই ছেলেটিকে দেখামাত্রই তাকে প্রশ্রয় না দিয়ে আইনের হাতে তুলে দিন। অথবা নিকটস্ত থানায় যোগাযোগ করে তাকে গ্রেপ্তার করতে সহযোহিতা করুন।